নীল শাড়ি
- রাকিব ইমতিয়াজ - শৈবাল চৈত্র ০৩-০৫-২০২৪

তুমি বলে ছিলে আসবে
হাজারটা ফোটা সদ্য পদ্য নিয়ে
আমি দুয়ারে দারায়ে
প্রহর গুনছি আজও।
তুমি বলে ছিলে আসবে
এক রাশ ফুটন্ত হাসি নিয়ে
আমি তারার পানে চাহিনী
তোমার হাসির তারা কুড়াবো বলে।
তুমি বলে ছিলে আসবে
সেই নীল শাড়িটি পড়ে
আমি ঘাসের বানানো নূপুর
পড়িয়ে দিবো তোমার পায়ে।
তুমি বলে ছিলে আসবে
আমার ভালোবাসার অন্তজালের টানে
আমি প্রতিক্ষায় ছিলাম
চাহিনী ফিরে অন্য নারীর পানে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।